তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ক্লেমন ওমর ফারুক স্মৃতি টি-২০ লীগের উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পর্দা উঠলো মুজিববর্ষ উপলক্ষ্যে সান্তাহারে ক্লেমন ওমর ফারুক স্মৃতি টি-২০ ক্রিকেট লীগের
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী “মুজিববর্ষ” উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নওগাঁর পার্শ্ববতি বগুড়ার আদমদীঘির সান্তাহারে ক্লেমন ওমর ফারুক স্মৃতি টি-২০ ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোটবেলার জীবনীসহ দেশাত্মবোধক গানে দর্শনীয় ডিসপ্লে প্রদর্শন করা হয়। এরপর প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ফেস্টুন ও বেলুন উড়িয়ে লীগের উদ্বোধন করেন।

করোনা ভাইরাসের দীর্ঘ বিরতির পর যুবকদের নতুন করে খেলার মাঠে ফিরে আনা ও মাদক এবং সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে মূলত এই লীগের আয়োজন করা হয়েছে। উজ্জীবন বহুমুখী সমবায় সমিতি লি: এর আয়োজনে শুক্রবার দুপুরে সান্তাহার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সওদাগর ডট কমের এমডি আরিফ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা ক্রীড়া সম্পাদক খন্দকার নিজামুদ্দিন, পৌর ক্রীড়া সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ন কবির বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতন, নিসরুল হামিদ ফুতু, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, সাধারন সম্পাদক এসএম জাহিদুল বারী, উপজেলার ভাইস চেয়াম্যান মাহমুদুরর রহমান পিন্টু প্রমুখ।

খেলার সার্বিক তত্ত্বাবধানে আছেন উজ্জীবন বহুমুখী সমবায় সমিতি লিঃ এর হিরা, জনি, সুমন, মাহাবুব, মুনির, সামস জনি, শাওন, শফিকুল, মুক্তা, জামান, রাশেদ, সেলিম, হান্নান। উদ্বোধনী খেলায় ন্যাটো ফার্মেসী ২৫রানে নওগাঁ বেসিক ক্রিকেট একাডেমীকে হারিয়ে বিজয়ী হয়। টুর্নামেন্টে ২৪টি দল অংশগ্রহণ করছে। আগামী ১৩ডিসেম্বর টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই