তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন
নৌকার কান্ডারী হলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
আগামী ১০ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ তার প্রার্থীর নাম ঘোষনা করেছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুকে নৌকার কান্ডারী হিসেবে ঘোষনা করা হয়েছে।

শুক্রবার আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের এক বার্তার মাধ্যমে এই প্রার্থীতা ঘোষনা করা হয়। আব্দুর রউফ দুলু দীর্ঘদিন যাবত উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে থেকে দায়িত্ব পালন করে আসছেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে রয়েছেন। তিনি আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ এবং উপজেলাবাসীর কাছে একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। আব্দুর রউফ দুলুকে সবাই আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ হিসেবেই চিনেন। জাতির শ্রেষ্ঠ সন্তান আব্দুল রউফ দুলুকে দলীয় মনোনয়ন দেওয়াই আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতবৃন্দরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

গত ২৭জুলাই নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে এই আসন শূন্য হয়। গত ১৭অক্টোবর এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই উপ-নির্বাচনে রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হন। এরপর  চেয়ারম্যান পদটি শূন্য ঘোষনা করা হয়। শূন্য পদে উপ-নির্বাচনের জন্য গত ৩নভেম্বর তপসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই