তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের অগ্নিকান্ডে ঘর পুড়ে ছাই

শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের অগ্নিকান্ডে ঘর পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
যশোরের শার্শায় বৈদ‍্যতিক সর্টসার্কিটের কারণে অগ্নিকান্ডে একটি ঘর পুড়ে ছায় হয়ে গেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার উলাশি ইউনিয়নের মাঠিপুকুরিয়া গ্রামের কৃষক নুরু মিয়ার বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নুরু জানান, সকালে ধান ঝাড়ার মেশিনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার কিছুক্ষণ পরে বাড়িতে থাকা মিটার থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে বিদ্যুৎ অফিসের ফোন করে তাদের কে অবগত করার এক পর্যায়ে বিদ্যুৎ অফিসের নাম্বার অনেকক্ষণ ব্যস্ত থাকায় এই বিদ্যুৎ সংযোগ বন্ধ করা যায়নি। তার কিছুক্ষণ পর বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। ততক্ষনে ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। শত চেষ্টা করেও আগুন নেভানো যায়নি।এ ব্যাপারে পল্লি বিদ্যৎ এর শার্শার জোনাল অফিসের মুটো ফোনে জানতে চাইলে ফোনটা রিসিভ হয়নি। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই