তারিখ : ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ধর্ষনের হাত থেকে রক্ষা পেলো গৃহবধূ,অভিযুক্ত জেল হাজতে

নওগাঁয় ধর্ষনের হাত থেকে রক্ষা পেলো গৃহবধূ,অভিযুক্ত জেল হাজতে
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
নওগাঁর নিয়ামতপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কামরুজ্জামান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী বাদী হয়ে মামলার চারঘন্টা পর সোমবার ভোরে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করে। তিনি উপজেলার ভাবিচা ইউনিয়নের ভালাতৈড় (ফাটকিপাড়া) গ্রামের মৃত মোস্তফার ছেলে।

জানা গেছে, স্বামীর দিনমজুর কাজের জন্য ভুক্তভোগী গৃহবধূ সারাদিন বাড়ীর বাইরে থাকেন। গত ১১ নভেম্বর বাড়ির পাশে মাঠে হাঁস খুঁজতে যাওয়ার সময় কামরুজ্জামান গৃহবধূকে জোর করে সেচপাম্পের ঘরে (মর্টার) ঢুকায়। মুখে গামছা চেপে ধর্ষণের চেষ্টা করলে গৃহবধূ অজ্ঞান হয়ে পড়ে। কামরুজ্জামান তাকে ঘরের ভিতরে রেখে দরজা বন্ধ করে পালিয়ে যায়। পরে গৃহবধূর জ্ঞান ফিরে দেখেন ঘরের দরজা বাহির থেকে আটকানো। গৃহবধূর চিৎকার শুনে তার জা ও প্রতিবেশীরা তাকে ঘরের তালা ভেঙে উদ্ধার করে।

কামরুজ্জামান দীর্ঘদিন থেকে ওই সেচপাম্প দিয়ে জমিতে পানি সেচ করে আসছেন। ঘটনার পর কামরুজ্জামান বিভিন্ন ভাবে গৃহবধূ ও তার স্বামীকে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন। ভুক্তভোগী পরিবারটি থানায় যেতে না পেরে স্থানীয়ভাবে মিমাংসার জন্য নেতাদের পিছে ঘুরতে থাকে। কোথাও কোন বিচার না পেয়ে অবশেষে থানায় মামলা দায়েরের চার ঘন্টার মধ্যেই পুলিশ আসামী কামরুজ্জমানকে গ্রেফতার করে।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, গত রোববার রাতে গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। সোমবার ভোর ৪টায় কামরুজ্জামানকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই