তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ডিবি ওসি শাহ্ কামাল আবারও জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ আবারও জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার আবারও জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হয়েছেন। এসময় তার হাতে সার্টিফিকেট ও আর্থিক টাকা তুলে দেন জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বিপিএম সেবা।১৭ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টা সময় জুন থেকে সেপ্টেম্বর ত্রৈমাসিক অপরাধ সভায় আইন শৃঙ্খলা, গুরুত্বপূর্ণ মামলা রহস্য উদঘাটন, মাদকদ্রব্য উদ্ধারে যে সকল অফিসার ভালো ভূমিকা রেখেছেন তাদের কে ময়মনসিংহ  জেলার পুলিশ সুপার পুরস্কৃত করেন।

ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম বার জুন থেকে সেপ্টেম্বর মাসে, ইয়াবা ১১ হাজার পিচ, হেরোইন ৫০০ গ্রাম, চোরাই মটর সাইকেল,পাগলা থানা ইমাম হত্যা মামলার রহস্য উদঘাটন গ্রেফতার ৪ জন, কোতোয়ালী মডেল থানার মামলায় ৫টি অটো উদ্ধার ও ৬ জন গ্রেফতার, পুলিশ পরিচয়ে ছিনতাইকারী আটক,ভালুকা থানার হত্যা মামলা,পাগলা থানা অভিযান করে ৭৫০ পিচ ইয়াবা উদ্ধার, মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে যাওয়া দ্রুততম ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসে থাকা ১৪ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ।

ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ (পিপিএম বার) বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। ময়মনসিংহবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে পেরেছি। সে জন্য ময়মনসিংহ বাসীকে ধন্যবাদ জানাই। আমি আমার দায়িত্বপালনে সর্বদাই সততা ও নিষ্ঠার সাথে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই আপনারা আমার জন্য দোয়া করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই