তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে প্রাথমিক বিদ্যালয়ে পুষ্টি বিস্কুট বিতরণের উদ্বোধন

গৌরীপুর কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুষ্টি বিস্কুট বিতরণের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহ গৌরীপুর উপজেলার ১নং মইলাকান্দা ইউনিয়নের ২নং কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পুষ্টি বিস্কুট বিতরণ করা হয়েছে। কাউরাট চকবাড়িতে সকাল ১১টায় অনুষ্ঠিত পুষ্টি বিস্কুট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সুযোগ্য গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন

উদ্বোধন শেষে অতিথিরা বিদ্যালয়ের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু গ্যালারী, মুক্তিযুদ্ধ কর্ণার, করোনা মোকাবেলায় ’হাত ধুই সুস্থ থাকি’ ব্লক, প্রাক-প্রাথমিক শিশুদের জন্য বিশেষ যত্নসহকারে নির্মিত শ্রেণি কক্ষ দেখে অতিথিরা সন্তেুাষ প্রকাশ করেন এবং বিদ্যালয়ের সৌন্দর্যবর্ধনে আরো প্রয়োজনী পদক্ষেপ নিতে পরামর্শ দেন। কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আলী হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা পুষ্টি বিস্কুট প্রকল্পের কো-অর্ডিনেটর মহিনুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাহনাজ বেগম, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন ভৌমিক প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- গৌরীপুর পুষ্টি বিস্কুট প্রকল্পের ফিল্ড মনিটর শাহীন মিয়া, আবদুল্লাহ আল ইমরান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির জমিদাতা সদস্য মিরাশ উদ্দিন, জনপ্রতিনিধি সদস্য ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সেলিম মিয়া, অভিভাবক সদস্য জাবেদ আলী, বাবুল মিয়া, মালতি রাণী, সাজেদা খাতুন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফার ইয়াসমিন, সাইফুন্নাহার, সাহিদা খানম, সাইফ উদ্দিন আকন্দ, আফরোজা, সাংবাদিক আরিফ আহম্মেদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নওপাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোশাররফ হোসেন। ছাত্রছাত্রীর অভিভাবকেরা স্বাস্থ্যবিধি মেনে উচ্চ ক্ষমতা সম্পন্ন এ পুষ্টি বিস্কুট গ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই