তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বৃদ্ধের লাশ উদ্ধার

ভালুকায় বৃদ্ধের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকায় দুলাল মিয়া (৬০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার কাশর গ্রামে তার নিজ বাড়ির উঠান থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামের মৃত বাবর আলীর ছেলে দুলাল মিয়ার সাথে প্রতিবেশি মৃত আলাল উদ্দিনের ছেলে নজরুল ইসলামের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে মামলা চলমান। সম্প্রতি নজরুল ইসলাম গং দলবল নিয়ে দুলাল মিয়ার উপর হামলা করলে তিনি গুরুতর আহত হন। গত ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নজরুল ইসলামগং দুলাল মিয়াকে মারধর করলে শ্রক্রবার সকালে স্থানীয়ভাবে চিকিৎসাধিন অবস্থায় তিনি নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় নিহত দুলাল মিয়ার ছেলে আকবর আলী বাদি হয়ে নজরুল ইসলামসহ ১১ জনের নাম উল্লেখ করে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আকবর আলী জানান ,নজরুল ইসলাম গংদের মারধরে আমার বাবার মূত্যু হয়েছে।অভিযুক্ত নজরুল ইসলাম জানান, দুলাল মিয়ার সাথে জমি সংক্রান্ত বিরোধ থাকলেও মারধরের কোন ঘটনা ঘটেনি।

ভালূকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগটি সাধারণ ডায়েরী হিসেবে নেয়া হয়েছে,ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত  ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই