তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতণ,থানায় মামলা

ভালুকায় যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতণের অভিযোগে থানায় মামলা
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকায় ঝুমা আক্তার (২৫) নামে এক সন্তানের জননী গৃহবধূকে যৌতুকের দাবিতে স্বামীর বাড়ির লোকজন মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ১৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে উপজেলার আউলিয়ারচালা গ্রামে।

থানায় দেয়া অভিযোগে জানা যায়, উপজেলার আউলিয়ারচালা গ্রামের সানোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলামের সাথে ২০১৬ সালে উপজেলার মিরকা গ্রামের শাহাব উদ্দিনের মেয়ে ঝুমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তিন লাখ টাকা যৌতুকের দাবিতে স্বামীর বাড়ির লোকজন ঝুমার উপর শারীরিক ও মানসিক নির্যাতণ চলে আসছিলো। সুখের জন্য ঝুমা তার বাবার কাছ থেকে কয়েক দফায় দুই লাখ টাকা নিয়ে দেয় এবং তাদের ঘরে জায়েদ মিয়া নামে একটি ছেলে সন্তানের জন্ম হয়। গত তিন বছর আগে ঝুমার স্বামী জহিরুল ইসলাম বিদেশে চলে গেলে স্বামীর বাড়ির লোকজন আরো যৌতুকের জন্য তার উপর নির্যাতণ শুরু করে এবং এক পর্যায়ে ঝুমা নির্যাতণ সইতে না পেরে বাবার বাড়ি চলে যায়। গত ১৯ নভেম্বর ঝুমা তার শিশু ছেলে জায়েদ ও বোন শিমলা আক্তার সুমিকে নিয়ে স্বামীর বাড়ি গেলে স্বামীর বাড়ির লোকজন তাকে তিন লাখ টাকা নিয়ে না আসলে তাকে বাড়িতে উঠতে দিবেনা বলে চলে যেতে বলে। এ সময় ঝুমা প্রতিবাদ করলে তাকে বেধরক মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়া হয়। নিরুপায় হয়ে জীবন রক্ষাতে শিশু সন্তান ও ছোট বোনকে নিয়ে বাবার বাড়িতে চলে আসে। পরে বাবার বাড়ির লোকজন চিকিৎসার জন্য ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে ঝুমা আক্তার বাদি হয়ে তার শ্বশুর সানোয়ার হোসেন, সাহারা খাতুন, তাহমিনা আক্তার ও লিপি আক্তারকে আসামী করে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছেন।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় মামলা রুজু হয়েছে এবং আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই