তারিখ : ৩০ নভেম্বর ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত

তজুমদ্দিনে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে ভোলার তজুমদ্দিনে তারুন্যের অহংকার ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালিত হয়েছে। উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে শক্রবার বিকাল ৪ টায় আহাম্মদ ভবনে বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তৃতা করেন, চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব অজিউল্যাহ মিয়া, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, তজুমদ্দিন উপজেলা যুবদলের সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকতার হোসেন, স্বেচ্ছাসেবকদলের সভাপতি মহসিন মহাজন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জুলফিকার হাওলাদার প্রমুখ।

সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন। অনুষ্ঠান শুরুতে কোনআন থেকে তেলাওয়াত করেন মাও. মোঃ ফারুক হোসেন। আলোচনা সভা শেষে তারেক রহমানের ৫৬ তম জন্মদিনের কেক কাটের উপস্থিত নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই