তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলো মাদক সহ

গফরগাঁওে গোপনে অফিস কক্ষে মাদক রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলো ডিবি'র হাতে
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
গফরগাঁওে গোপনে মাদক রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে শেষ পর্যন্ত ডিবি পুলিশের বিচক্ষণতায় নিজেই ফেঁসে গেলো! ঘটনাটি ঘটেছে গফরগাঁও উপজেলার রসুলপুরে! ঠিক যেন সিনেমার চরিত্র।একজন আরেকজনকে ফাঁসানোর চূড়ান্ত কার্যক্রম হিসেবে তার অজ্ঞাতসারে অফিস কক্ষে টেবিলের ড্রয়ারে ইয়াবা রেখে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশকে খবর দেয়।

ডিবির এসআই মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২১(নভেম্বর) গফরগাঁও থানাধীন রসুলপুর থেকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তাৎক্ষণিক অনুসন্ধানে বিষয়টি সন্দেহজনক হওয়ায় খবরদাতা কে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তাকে ফাঁসানোর জন্য উক্ত ঘটনা সাজানো হয়েছে বলে সংবাদদাতা স্বীকার করায় মোঃ কামরুল ইসলাম (২৬), পিতা-মোঃ নূরুল ইসলাম, মাতা-মোছাঃ হোসনে আরা খাতুন, সাং-পালইকান্দা, থানা-গফরগাঁও, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করা হয়। গ্রফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই