তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর কমিটি গঠন

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর বাড়ইপাড়া শাখা কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন(রেজিঃ নং-১৫৭৩) এর অত্মরভূক্ত বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়ছে। গত ২১ অক্টোবর গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর সভাপতি এবং সাধারন সম্পাদক স্বাক্ষরিত কার্যনির্বাহী কমিটির অনুমাদন দেওয়া হলেও গতকাল ২১ নভেম্বর আনুষ্ঠানিক ভাবেএ কমিটির ঘোষনা দেয়া হয়। আগামী ২০২০-২০২৩ইং সাল পর্যত্ম তিন বছরর জন্য ওই কমিটি গঠন করা হয়।

গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন বাড়ইপাড়া শাখা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শফি উদ্দিন মধাক সভাপতি, সাবেক সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক ও মোঃ হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দশ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়। এছাড়াও কার্যনির্বাহী কমিটিত মোঃ লেহাজ উদ্দিনকে কার্যকরী সভাপতি, মোঃ আব্দুল আওয়াল মালস্নাক সিনিয়র সহ-সভাপতি, আব্দুস সালাম মন্ডলক সহ-সভাপতি, আব্দুল হালিমক সহ-সাংগঠনিক সম্পাদক, ফারম্নক হাসনক কাষাধ্যক্ষ আনায়ার হাসনক দপ্তর সম্পাদক ও সুলতান হাসনক প্রচার সম্পাদক করা হয়ছ।

সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জানান, গাজীপুর জলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নর সাধারন সম্পাদক ও বাংলাদশ সড়ক পরিবহন শ্রমিক ফডারশনর সাংগঠনিক সম্পাদক মাঃ হুমায়ুন কবির খাঁন সাহবক বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ঠ একটি সুদর কমিটি উপহার দয়ার জন্য শাখার সকল সদস্যদর পক্ষথক ধন্যবাদ জানাছি। আমরা শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদর স্বার্থ সবসময় নিষ্ঠার সাথ কাজ কর যাবা।

সভাপতি সফি উদ্দিন মধা জানান, আমাদরক য দায়িত্ব দয়া হয়ছ আমরা তা পালন কর এ শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদর সুসংগঠিত কর তাদর কল্যান কাজ কর যাবা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই