তারিখ : ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে একাডেমীতে তড়িঘড়ি করে নিয়োগ পায়তারা

কমিটির মেয়াদ শেষ প্রান্তে-
নান্দাইলে বাকচান্দা এসএ একাডেমীতে তড়িঘড়ি করে ল্যাব সহকারী নিয়োগের পায়তারা 
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের বাকচান্দা আব্দুস সামাদ একাডেমীতে ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হবার দ্বারপ্রান্তে থাকা অবস্থায় তড়িঘড়ি করে ল্যাব সহকারী পদে জনবল নিয়োগের পায়তারা চালানো হচ্ছে।

এলাকার ছাত্র, অভিভাবক সহ ম্যানেজিং কমিটির মহিলা সদস্যা স্বপ্না বেগম জানান, বর্তমান ম্যানেজিং কমিটির মেয়াদ আগামী ৮ ডিসেম্বর ২০২০ইং শেষ হবে। ইতিপূর্বে উক্ত কমিটি নৈশ্য প্রহরী পদে একজনকে নিয়োগ দিয়েছে। বর্তমান ম্যানেজিং কমিটির মেয়াদ প্রায় শেষ প্রান্তে থাকা অবস্থায় আগামী ২৪ নভেম্বর ২০২০ উক্ত পদে লোক নিয়োগের জন্য চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ে ইন্টারভিউ গ্রহনের তারিখ নির্ধারন করা হয়েছে।

এলাকার কয়েকজন চাকুরী প্রত্যাশী জানান, ২টি অখ্যাত পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে কয়েকটি আবেদন পত্র সংগ্রহ করে কচুরী গ্রামের জনৈক মো. লাল মিয়ার পুত্র মোহাম্মদ মামুনকে উক্ত পদে নিয়োগ প্রদানের জোর চেষ্টা করা হচ্ছে। আরও অভিযোগ রয়েছে, উক্ত নিয়োগ বাস্তবায়ন করার জন্য ১০ লাখ টাকা লেনদেন করার গুরুতর অভিযোগ আছে।

উক্ত বিষয়ে বাকচান্দা আব্দুস সামাদ একাডেমীর বর্তমান কমিটির সভাপতি মো. মাহমুদুল হাসান ও প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ জানান, নিয়োগ দানের জন্য কারও সাথে কোন লেনদেন ও চুক্তি হয়নি। অভিযোগটি সঠিক নয়। পরীক্ষায় যিনি প্রথম হবে, তাকেই নিয়োগ দেয়া হবে। বিদ্যালয়ের সভাপতি বলেন, বিদ্যালয়ের সমস্ত জায়গা জমি আমাদের পরিবারের দেয়া। বিদ্যালয়ের স্বার্থে নিয়োগ দেওয়া হবে। এলাকার একটি মহল অপপ্রচার চালাচ্ছে।

অপরদিকে এলাকার ছাত্র অভিভাবকরা এই করোনাকালীন বিদ্যালয় বন্ধ অবস্থায় কোন ধরনের নিয়োগ পক্রিয়া বাস্তবায়নের বিরুদ্ধে অভিমত প্রকাশ করে বলেন কমিটির মেয়াদ ৮ ডিসেম্বর শেষ হবে। নতুন নির্বাচন ও কমিটি গঠনের পর স্বচ্ছাতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার জোর দাবী জানিয়েছেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন জানান, টাকা লেনদেনের বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে ইন্টারভিউ স্থগিত করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই