তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নব-নির্বাচিত সাংসদ হেলালের মতবিনিময়

রাণীনগরে নব-নির্বাচিত সাংসদ হেলালের মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসন থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হেলালের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা পর্যায়ের বিভাগীয় প্রধানদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এদিন দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা শিল্পী রায়, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক প্রমুখ। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের অন্যান্য দপ্তরের প্রধানগণ সভায় উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেন বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডকে প্রত্যন্ত গ্রাম এলাকায় পৌছে দিতে সবাইকে স্বচ্ছতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের ভিশনকে ২১সালের মধ্যেই আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করে তা বাস্তবায়ন করতে হবে। একটি সাধারন মানুষও যেন কোন অফিসে এসে কোন কাজের জন্য হয়রানীর শিকার না হয় সে বিষয়ে সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সুদৃষ্টি দিতে হবে। তাই তিনি সকল প্রকারের লোভ ও লালসার উর্দ্ধে থেকে দেশের উন্নয়নের ধারাকে আরো ত্বরান্বিত করার লক্ষ্যে ন্যায় ও নীতির আদর্শকে আকড়ে ধরে কাজ করার আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই