তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নো মাস্ক নো সার্ভিস শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত

ভালুকায় নো মাস্ক নো সার্ভিস শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
ভালুকায় বুধবার (২৫নভেম্বর) সকালে করোনা প্রতিরোধে নো মাস্ক নো সার্ভিস শীর্ষক ক্যাম্পেইনে ভালুকা উপজেলাকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষে মাস্ক বিতরণের উদ্ভোধন করেন ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

জানাযায়, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রধান মন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ভালুকা উপজেলা প্রশাসন, ভালুকা মডেল থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভালুকা বাজার সহ জন সাধারনদের মাঝে সকাল থেকে দুপুর পযর্ন্ত প্রায় ৭০০০ (সাত হাজার) মাস্ক বিতরণ করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য (সংরক্ষিত) এমপি মনিরা সুলতানা মনি।  নো মাস্ক নো সার্ভিস শীর্ষক ক্যাম্পেইন এর সভাপতিত্ব করেন ভালুকা উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন। সঞ্চালনা করেন সোনার বাংলা ডিগ্রী কলেজের প্রভাষক আফম আফজাল হাসান।

করোনা প্রতিরোধে নো মাস্ক নো সার্ভিস শীর্ষক ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের (সাবেক) প্রচার সম্পাদক আব্দুল ওয়াদুদ মিয়া, প্রবীন সাংবাদিক গিয়াস উদ্দিন তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সাদিকুর রহমান তালুকদার, সার্চ মানবাধিকার সভাপতি আ.ফ.ম আফজাল হোসেন, মেদুয়ারী ইউনিয়ন সড়ক পরিবহণ শ্রমিকলীগ সভাপতি সোহেল মোল্লাহসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই