তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত

তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
শম্ভুপুর ইউনিয়ন সুশীল সমাজ সংগঠন প্রতিনিধির আয়োজনে, বে-সরকারী উন্নয়ন সংস্থা চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর, কৃষি অফিস ও শম্ভুপুর ইউনিয়ন পরিষদের সেবা বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় গণশুনানিতে শম্ভুপুর ইউনিয়নের কৃষক, প্রান্তিক খামারি ও সুশীল সমাজের ৮০ জন নারী পুরুষ প্রতিনিধি শুনানিতে অংশ নিয়ে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর, উপজেলা কৃষি অফিস ও শম্ভুপুর ইউনিয়ন পষিদের বিভিন্ন সেবা বিষয়ে তারা প্রশ্ন করেন। পরে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সিরাজুল ইসলাম ও ৫নং শম্ভুপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবদীন লিটু নিজ নিজ দপ্তরের প্রশ্নে উত্তর দেন।

অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, তজুমদ্দিন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, শম্ভুপুর ইউনিয়নের সচিব মেজবাহ উদ্দিন, সাবেক ইউপি সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নুরনবী নসু মিয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাসুদেব গুহ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই