তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন শীর্ষক সভা

নওগাঁয় অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন শীর্ষক অভিজ্ঞতা বিনিময় সভা
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন শীর্ষক নারীর অংশগ্রহন এবং সেবার মান উন্নয়ন বিষয়ক অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) খাঁন ফাউন্ডেশনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন।

খাঁন ফাউন্ডেশনের উপজেলা সমন্বয়কারী এবং জেলা প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান বুলবুলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম। সভায় বক্তারা নির্বাচিত ও সম্ভাব্য নারীর প্রতিনিধিগন সরকারি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটিতে যুক্ত হয়ে সেবার মান উন্নয়নে ভূমিকা, সেবা প্রদানকারীর সাথে অপরাজিতাদের সমন্বয়বৃদ্ধি এবং নিজ নিজ নির্বাচনী এলাকার জনগণের নিকট গ্রহনযোগ্যতা বৃদ্ধির মাধ্যমে নারী নেতৃত্বের উন্নয়ন বিষয়ে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম,সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, খাঁন ফাউন্ডেশনের মনজিলা পারভীন, আরিফা খাতুন, আলমগীর কবীর প্রমুখ। অন্যান্যের মধ্যে উপজেলার ৮টি ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য, পরিবার পরিকল্পনা পরিদর্শকসহ নারী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই