তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কানিজ ফাতেমা হত্যা মামলায় আরো একজন গ্রেপ্তার

ভালুকায় কানিজ ফাতেমা হত্যা মামলায় আরো একজন গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের ওমর ফারুকের মেয়ে কানিজ ফাতেমা হত্যা মামলায় আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ভালুকা পৌর সভার কাঠাঁলী গ্রামের সোলায়মান শেকের ছেলে রাকিব হোসেন(২৪)। বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) রাতে ভালুকা হাইস্কুলমো এলাকা থেকে থেকে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ। দশ দিনের রিমান্ড আবেদনে শুক্রবার (২৭ নভেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে। এনিয়ে, ওই মামলার ৪জন আসামীকে গ্রেপ্তার করলো থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা পুলিশ গত ১৪জুন ভালুকার খীরু নদীর পানিতে ভাসমান অবস্থা থেকে হাত-পা বাধা অজ্ঞাত এক তরুনীর অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরে, ওই ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। এদিকে, লাশ উদ্ধারের পর খবর পেয়ে উপজেলার মামারিশপুর গ্রামের ওমর ফারুক থানায় এসে উদ্ধারকৃত লাশটি তার মেয়ে কানিজ ফাতেমার বলে সনাক্ত করেন।

অপরদিকে, হত্যা মামলা দায়েরের পরপরই থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ওই ঘটনায় জড়িত থাকা সন্দেহে গত ১৭ জুন ভালুকা পৌর সভার কাঠালী গ্রামের মো. মনির হোসেন (২৩) ও মো. জামাল হোসেনকে (২৫) আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, গত ০৩জুন রাত আটটার দিকে ভালুকা বাজার হতে বাড়ি ফেরার পথে বিভিন্ন প্রলোভনে কানিজ ফাতেমাকে তারা ভালুকা পৌর সভার ০২ নং ওয়ার্ডের খীরু নদী সংলগ্ন জনৈক আজিজুল হকের বাগানে নিয়ে যায় এবং তারা দুইজনসহ আরো ২-৩ জন মিলে মেয়েটিকে ধর্ষণ করে। ওই সময় মেয়েটি ডাক-চিৎকার শুরু করলে তারা তাকে হত্যা করে এবং হাত-পা বেধে লাশ খীরু নদীতে ফেলে দেয়। পুলিশ আসামীদের নিকট থেকে কানিজ ফাতেমার ব্যবহৃত মোবাইলের সিম কার্ডটি উদ্ধার করে। পরবর্তীতে, ১৯ জুন গ্রেপ্তার করা উজ্জল মোল্লাকে (২৫) নামে ওই মামলার আরেক আসামীকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এস আই রঞ্জন জানান, কানিজ ফতেমাকে ধর্ষণ ও হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামী রাকিব হোসেনকে ১০ দিনের রিমান্ড আবেদনে আদালতে পাঠানো হয়েছে। এর আগে ওই মামলার আরো তিন আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই