তারিখ : ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বিয়ে করে ফেরার সময় বর কনেসহ আটক ৫

গফরগাঁওয়ে গভীর রাতে বিয়ে করে বাড়ি ফেরার সময় পুলিশের হাতে বর কনেসহ ৫জন আটক
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে বিয়ে করে গভীর রাতে বাড়ি ফেরার পথে বর,কনেসহ ৫জনকে আট করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার রাতে রসুলপুর ইউনিয়নের বুলবুলের বাজার এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

জানাযায়, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের পাকাটি গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সোহেল মিয়ার সঙ্গে যশরা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে জান্নাতুল ফেরদৌসির বৃহস্পতিবার রাতে বিয়ে হয়।কনে জান্নাতুল ফেরদৌসি স্থানীয় খোদাবক্সপুর ফাজিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনে জান্নাতুল ফেরদৌসিকে নিয়ে রাতে বাড়ি যাচ্ছিল বর যাত্রীরা।ফেরা পথে রাস্তায় হঠাৎ দেখা হয় গফরগাঁও থানা পুলিশের সঙ্গে।বিষয়টি সন্দেহ হলে কনে জান্নাতুল ফেরদৌসি,বর সোহেল মিয়া,বরের বাবা মোখলেছুর রহমান,বোন আকলিমা বেগম ও সাবিনা খাতুনসহ ৫জনকে  আটক করে গফরগাঁও থানা পুলিশ।

কনে জান্নাতুল ফেরদৌসি জানান,সে যশরা খোদাবক্সপুর ফজিল মাদ্রাসার অষ্টম শ্রেণীতে লোখা পড়া করে।করোনা ভাইরাসের কারণে লেখাপড়া বন্ধ থাকায় বাবা তাকে বিয়ে দিয়ে ফেলেছে।বিয়েতে স্বামী ও শশুর বাড়ির লোক জনের সঙ্গে দুই লাখ টাকা যৌতুকের আলাপ আলোচনা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জানান,যশরা ইউনিয়নের তৎকালিন চেয়ারম্যান অধ্যক্ষ মজিবুর রহমানের স্বাক্ষরিত ২০০৮ সালের জন্মনিবন্ধ সনদ দেখানোর পর বর,কনেকে তাদের পরিবারে জিম্মাায় দেওয়া হয়েছে।অধ্যক্ষ মজিবুর রহমান বলেন,এ বিষয়ে আমি কোন কিছুই জানিনা।এছাড়া আমি এ ধরণে কোন জন্ম সনদও দেইনি।

এবিষয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন জানান,উপজেলার রসুলপুর এলাকায় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতারের জন্য রাতে পুলিশি অভিযান ছিল।রাস্তায় গাড়ী দেখে আমাদের সন্দেহ হয়।গাড়ী থামিয়ে দেখি একটি অল্প বয়সী মেয়েকে বিয়ে করে বাড়ি নিয়ে যাচ্ছে বর পক্ষরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই