তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ নেতার স্মরণে দোয়া ও মিলাদ

নান্দাইলে আওয়ামীলীগ নেতা এমএ সালামের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুস্টিত
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মরহুম এমএ সালাম স্মরণে শুক্রবার (২৭ নভেম্বর) বাদ জুম্মা নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদে স্মরণ সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মসজিদ কমিটির সেক্রেটারী সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুলের সঞ্চালনায় স্মরণ সভায় আলোচনা করেন কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনাদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সাদেক ভূইঁয়া, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ রফিকুল ইসলাম, গাংগাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, ফরিদ উদ্দিন মেম্বার, মাহাবুবুর রহমান বাচ্চু, মোঃ আনোয়ারুল হক, রিপন মাস্টার প্রমুখ।

পরে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা এহতেশামুল হক দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন। উল্লেখ্য, গত ২১ নভেম্বর/২০২০ আওয়ামীলীগ নেতা এমএ সালাম মৃত্যু বরণ করেন। একই দিনে বারুইগ্রাম মাদ্রাসায় দোয়া অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই