তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বারুইগ্রাম জামিয়া মাদ্রাসার মশলিয়ে সুরা গঠিত

নান্দাইলে বারুইগ্রাম জামিয়া মাদ্রাসার মশলিয়ে সুরা গঠিত
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আহাদিয়া বারুইগ্রাম মাদ্রাসার ৮১ সদস্য বিশিষ্ট “মশলিসে সুরা” কমিটি শনিবার (২৮ নভেম্বর) সাধারণ সভার মাধ্যমে গঠন করা হয়েছে। মুফতী মাওলানা আহম্মেদ হোসেনের সভাপতিত্বে ৪১ জন আলেম উলামা এবং ৪০ জন বিশিষ্ট ব্যক্তি সমন্বয়ে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি সর্বসম্মতিক্রমে আগামী ৫বছরের জন্য গঠন করা হয়েছে।

উক্ত কমিটি আগামী সভায় মাদ্রাসার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করবেন। কমিটিতে নান্দাইল, তাড়াইল, ঈশ্বরগঞ্জ, আঠারবাড়ী এলাকা থেকে সদস্য নির্বাচন করা হয়। কমিটি গঠন উপলক্ষে সমাবেশে আলোচনা করেন চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া, মাওলানা আব্দুল হাই, নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক বাবুল, সমাজ সেবক মোঃ খায়রুল ইসলাম, রফিকুল ইসলাম রফিক, একে মহিউদ্দিন আহম্মেদ, নাজমুল হক মাসুম, মোঃ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা ওসমান গনী, মাদ্রাসার সেক্রেটারী শামসুল আলম তুহিন, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো ঃ আমিনুল ইসলাম আনজু, শামীমূল গণী শামীম, মোঃ নেকবর আলী মাস্টার প্রমুখ সুধীজন। সাধারণ সভা পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মুফতি মাওলানা আবদুল্লা আল মাদানী (নাটুরী)।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই