তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিআরএফ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর বিশেষ বর্ধিত সভা ২৭ নভেম্বর ২০২০ (শুক্রবার) বিকেল ৫.১৫ টায় ঢাকার ওয়ারীস্থ সিলভারডেল স্কুল কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর সভাপতি চাঁনমোহন রবিদাস।

বিআরএফ এর সাধারণ সম্পাদক শিপন রবিদাস প্রাণকৃষ্ণের সঞ্চালনায় এসভায় বক্তব্য রাখেন বিআরএফ-কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা তাহমিন সুলতানা স্বাতী, সাবেক ছাত্রনেতা হিমাংশু সিংহ, সৌদি প্রবাসী বাবুল রবিদাস, নির্বাহী সভাপতি মিলন রবিদাস, সিনিয়র সহ সভাপতি রাজেশ রবিদাস, সহ সভাপতি (১) রতন রবিদাস, সহ সভাপতি (২) কৃষ্ণা রবিদাস, যুগ্ম সাধারণ সম্পাদক নিরব রবিদাস, সাংগঠনিক সম্পাদক বিরেন রবিদাস, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ) খোকন রবিদাস, অর্থ বিষয়ক সম্পাদক রিপন রবিদাস, দপ্তর সম্পাদক লেবুলাল রবিদাস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুমন রবিদাস, ছাত্র বিষয়ক সম্পাদক দিপুরাম রবিদাস, তথ্য ও গবেষণা সম্পাদক মিলন রবিদাস (বিজিবি), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক লিটন রবিদাস, ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক রনি রবিদাস, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রবিন রবিদাস, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রতন রবিদাস, নরসিংদী জেলার পলাশের ‘গুরু রবিদাসজী’র জন্মজয়ন্তী উদযাপন কমিটি’ এর সভাপতি দীপক রবিদাস।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) কেন্দ্রীয় কমিটির সাবেক নারী ও শিশু বিষয়ক সম্পাদক প্রভাতী রবিদাস শিল্পী, সাবেক শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক প্রতিমা রানী রবিদাস, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিংকু রবিদাস, বিআরএফ-ঢাকা মহানগর কমিটির সভাপতি তপন রবিদাস, সাংগঠনিক সম্পাদক চয়ন রবিদাস, ময়মনসিংহের ফুলপুর উপজেলা শাখার সভাপতি নিরঞ্জন রবিদাস, গাইবান্ধার রবিদাস সংগঠক বিমল রবিদাস, সুদিল রবিদাস, দুলাল রবিদাস, কুড়িগ্রামের কৃষ্ণ রবিদাস, ওয়ারী রবিদাসপাড়ার যুবনেতা রাসেল রবিদাস, ছাত্রনেতা সুজয় রবিদাস।

বিআরএফ নেতৃবৃন্দ আগামীতে সম্মিলিতভাবে রবিদাস জনগোষ্ঠীর সার্বিক উন্নয়নে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ বর্ধিত সভায় সংগঠনের খসড়া গঠনতন্ত্র ও নীতিমালা সর্বসম্মতিক্রমে চুড়ান্তকরন, অঙ্গ সংগঠন ‘বাংলাদেশ রবিদাস ছাত্র ফোরাম (বিআরএসএফ)’ ও ‘বাংলাদেশ রবিদাস নারী ফোরাম (বিআরডব্লিউএফ)’ এর অনুমোদন, তহবিল গঠন, নিয়মিত কেন্দ্রীয় সভা আয়োজন, সদস্য চাঁদা পরিশোধ, কেন্দ্রীয় কার্যালয় ভাড়াসহ কতিপয় সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়। একইসাথে করোনাকালে সারাদেশব্যাপী বিআরএফ নেতৃবৃন্দের মানবিক উদ্যোগের প্রশংসার পাশাপাশি আগামীতেও অনুরূপ কার্যক্রমের ধারাবাহিকতা ধরে রাখবার জন্য সকল পর্যায়ের নেতৃবৃন্দের নিকট উদাত্ত আহবান জানান উপস্থিত নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক
শিপন রবিদাস প্রাণকৃষ্ণ
সাধারণ সম্পাদক
বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)
কেন্দ্রীয় কমিটি, ঢাকা-১২০৩।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই