তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্যাসের আগুনে পুড়েছে ১২টি বসতঘর

ভালুকায় গ্যাসের আগুনে পুড়েছে ১২টি বসতঘর
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
ভালুকায় গ্যাসের আগুনে পুড়েছে ১২টি বসতঘর। শনিবার(২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ির মায়ের মসজিদ এলাকার আলহাজ্ব তমিজ উদ্দিনের ভাড়া দেওয়া টিনশেড বাড়িতে ওই অগ্নিকান্ডটি ঘটে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই বাড়ির একটি ঘরের গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়ে তা মুহূর্তেই বাড়ির অন্যান্য ঘরে ছড়িয়ে যায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে পুড়ে যায় ওইসব ঘরের যাবতীয় মালামাল। ক্ষয়ক্ষতির তাৎক্ষনিক হিসাব জানা যায়নি। পুড়ে যাওয়া ওইসব ঘরের অধিকাংশে পাশের লিজ ফ্যাশনের শ্রমিরা বসবাস করতো।

ভালুকা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্যা আল্ মামুন জানান, গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকেই ওই আগুনের সূত্রপাত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই