তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নব-নির্বাচিত সাংসদ হেলালকে সম্বর্ধনা প্রদান

নওগাঁয় নব-নির্বাচিত সাংসদ হেলালকে ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতির পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলালকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি রাণীনগর উপজেলা শাখার পক্ষ থেকে এই সম্বর্ধনা প্রদান করা হয়। রবিবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সমিতি কর্তৃক এক সম্বর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি রাণীনগর উপজেলা শাখার সভাপতি আজাহার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন উপজেলা পরিষদের সকল কর্মকান্ড সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার পেছনে ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারীদের ভ’মিকা অনেক। কিন্তু উপজেলায় স্থাপিত এই সমিতির কার্যালয়ের অবস্থা খুবই নাজুক। এতো কিছুর উন্নয়ন হচ্ছে কিন্তু এই সমিতির কার্যালয়ের কোন উন্নতি এখন পর্যন্ত করা হয়নি। সমিতির সদস্যদের বসার মতো তেমন ভালো কোন কার্যালয় নেই। তারা ভাঙ্গাজোরা একটি পরিত্যক্ত সরকারি বাসভবনের কক্ষ নিয়ে তাদের সমিতির দাপ্তরিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। তাদের জন্য উপজেলা পরিষদ প্রাঙ্গনে একটি স্থান নির্ধারন করে আধুনিক মানের একটি সমিতির কার্যালয় নির্মাণ করে দেওয়া প্রয়োজন। তাহলে এই সমিতির সদস্যারা পরিষদের কর্মকান্ডকে আরো গতিশীল করতে অনুপ্রাণিত হবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই