তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচী পালন

গৌরীপুরে ২য় ঢেউ মোকাবেলায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ কর্মসূচী পালন
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
সরকার ঘোষিত ‘কর্মসূচি নো মাস্ক, নো সার্ভিস’ গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে পালন করা হয়েছে। রবিবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচী পালন করা হয়। মাস্ক ব্যবহারে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সংগঠনের অংশ গ্রহনে অনুষ্টিত র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। এরপূর্বে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ পরিষদে সেবা নিতে আসা ব্যাক্তিদের মাঝে মাস্ক বিতরণ করেন ও যারা মাস্ক পড়ে পরিষদে এসেছেন তাদের রজনীগন্ধা দিয়ে শুভেচ্ছা জানান।

করোনা ভাইরাসের টিকা না আসা পর্যন্ত তিনি সকলকে মাস্ক ব্যবহার করতে আহবান জানান। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো: রবিউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন দেবনাথ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো: আব্দুল মান্নান, পিআইও সোহেল রানা পাপ্পু, উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়, প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা মৎস্য অধিদপ্তর, সমাজসেবা ও  সমবায় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্কাউট গৌরীপুর, আইসিটি শিক্ষক ফোরাম, বিডি ক্লিন, গৌরীপুর, যুগান্তর স্বজন সমাবেশ, সান বহুমুখী সমবায় সমিতিসহ বিভিন্ন  সমাজসেবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন র‌্যালীতে অংশ গ্রহণ করে। এছাড়াও জনসচেতনা বৃদ্ধি ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে পৌর শহরের বিভিন্ন মোড়ে মোড়ে সেচ্ছাসেবীদের সহযোগিতায় মাস্ক বিতরণ করা হয়। কর্মসূচীটি ময়মনসিংহ জেলায় একযুগে একই সময়ে পালন করা হয়েছে। এখন থেকে ময়মনসিংহ জেলায় সরকারি-বেসরকারি ও স্বায়ত্বশাসিত অফিস বা প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া গেলে কোনো সেবা পাওয়া যাবে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই