তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সেবাপ্রদানকারী ও গ্রহীতাদের মাঝে গণশুনানি

তজুমদ্দিনে সেবাপ্রদানকারী ও গ্রহীতাদের মাঝে গণশুনানি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
চাঁচড়া ইউনিয়ন সুশীল সমাজ সংগঠন প্রতিনিধির আয়োজনে, বে-সরকারী উন্নয়ন সংস্থা চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে সেবাপ্রদানকারী ও সেবাগ্রহীতাদের মাঝে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৩০ নভেম্বর সকাল ১১ টায় চাঁচড়া ইউনিয়ন পরিষদের হলরুমে প্যানেল চেয়ারম্যান আনিছুল হক মিয়ার সভাপতিত্বে গণশুনানিতে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা প্রাণি সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. জাকির হোসেন।

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় গণশুনানিতে চাঁচড়া ইউনিয়নের কৃষক-কৃষাণি, প্রান্তিক খামারি ও সুশীল সমাজের ৮০ জন নারী পুরুষ প্রতিনিধি শুনানিতে অংশ নিয়ে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর, উপজেলা কৃষি অফিস ও চাঁচড়া ইউনিয়ন পষিদের বিভিন্ন সেবা বিষয়ে প্রশ্ন করেন। পরে উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. জাকির হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক নিজ নিজ দপ্তরের প্রশ্নে উত্তর দেন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি আলাউদ্দিন জামাল মেম্বার, উপজেলা ইপিআই টেকনিশিয়ান মিজানুর রহমান। উপস্থিত ছিলেন, ইউপি সদস্য শামছুন্নাহার, আজম খান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা লক্ষণ চন্দ্র দাস, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাসুদেব গুহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই