তারিখ : ১৬ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ভ্রাম্যমান আদলতের অভিযান,জরিমানা

কালিয়াকৈর ভ্রাম্যমান আদলতের অভিযান টেলিকম স্টোর,হোটেল মালিক ও পথচারীকে২৯হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ৩০ নভেম্বর]
গাজীপুরর কালিয়াকৈরে চদ্রা ত্রিমাড় এলাকায় সোমবার বিভিন্ন ব্যবসা প্রাতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী হাফিজুল আমিন রুমেল।

এসময় পচা ও বাসী খাবার বিক্রির অপরাধ মেজবানী হোটেল, রনি টেলিকম, মনিরুল হোটেল,চদ্রা ফুড প্লাজা, হাজীর বিরানী, চদ্রা ৭ষ্টার, সকাল সন্ধা রেষ্টুরেন্ট , আসিফ টেলিকম,মা টেলিকম, হোটেল  বিরতি, ভাইভাই হোটেল ৯টি হোটেল মালিক ও ৩টি টেলিকম স্টোর এবং মাক্সস ব্যবহার না করায় সবুজ সিকদার ও জলিল হাসান নামের দুই পথচারীকে মোট ২৯হাজার ৪শত টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান বিচারিক আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী হাফিজুল আমিন রুমেল জানান যারা ব্যবসা প্রতিষ্ঠানের নিয়মনীতি না মেন ব্যবসা পরিচালনা করছেন তাদের বিরুদ্ধে স্থানীয়   সরকার পৌর সভা আইন ২০০৯ এর ৪৩ধারা ও ভোক্তা অধিকার আইন মোবাইল কোর্ট পরিচালনা করা হলো এবং যারা দোষী সাবস্ত্ম হয়েছে তাদের জরিমানা করা হয়েছে।

মাননীয় প্রধান মন্ত্রীর নির্দশনা মোতাবেক সকলকেই মাক্স ব্যবহার করতে বাধ্য করেছে। যারা মাক্স ব্যবহার  ছাড়া রাস্ত্মা ঘাট ঘুড়াফেরা করেছে আমরা তাদের বিরম্নদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহন করছি। এছাড়া যারা পৌর সভার নিয়ম না মেন ব্যবসা পরিচালনা করছে তারা যাতে পৌর সভার ট্রেড লাইসন্স নিয়ে নিয়ম মেন ব্যবসা পরিচালনা করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই