তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা

গৌরীপুরে বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
করোনাকালে স্বাস্থ্য বিধি মেনে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত এর সভাপতিত্বে অফিসার্স ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

করোনার ২য় ঢেউ মোকাবেলায় সরকারি দিক নির্দেশনা অনুযায়ী এ বছর বিজয় দিবসে অনুষ্ঠানমালা সংক্ষিপ্ত করা হয়েছে। তাই এ বছর কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন থাকছে না। বাদ দেয়া হয়েছে ক্রীড়া প্রতিযোগিতা। তবে অন্যান্য কর্মসূচী ও অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে পালন করার সিদ্ধান্ত গৃহিত হয়েছে এ সভায়।

এ প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার কল্পনা কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম ও ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহাম্মদ, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার, শহিদুল ইসলাম অন্তর, উপজেলা মৎস্য সিনিয়র মৎস্য অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মোজাম্মেল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মান্নান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ কামাল হোসেন, সংগীত নিকেতনের পরিচালক এম এ হাই, সরকার শুদ্ধ সংগীতায়নের পরিচালক আব্দুল মালেক সরকার প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই