তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে উপজেলা ও পৌর জাতীয় পাটির বর্ধিত সভা

গৌরীপুরে উপজেলা ও পৌর জাতীয় পাটির বর্ধিত সভা
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ও পৌর জাতীয় পাটির উদ্যোগে বর্ধিত সভা উপলক্ষে শনিবার (৫ডিসেম্বর) ‘এরশাদের সালাম নিন-জাতীয় পাটিতে যোগদিন’ শ্লোগানে শহরে শোভাযাত্রা বের করে। শোভাযাত্রা শেষে গৌরীপুর রির্পোটার্স ক্লাব কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পাটির সভাপতি ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান জামাল সভাপত্বি করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল গফুর। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব ও ময়মনসিংহ জেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফকরুল ইমাম এমপি। তিনি বলেন, জাতীয় পাটিকে সুসংগঠিত করতে হবে। এদেশের যতো বড় বড় উন্নয়ন হয়েছে, তা জাতীয় পাটির শাসনামলে হয়েছে। সংগঠনকে শক্তিশালী করে আমরা আবারও হুসাইন মুহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাবো।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন  উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা. আব্দুস সালাম, আলহাজ্ব মোঃ আল মামুন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন, আইন বিষয়ক সম্পাদক নুরুল হক, প্রচার সম্পদক মো. সিরাজুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর কামরুজ্জামান দিবাকর, শফি উদ্দিন, সহনাটী জাতীয় পার্র্টির সভাপতি মো. আব্দুস সাত্তার, সিধলা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন, বোকাইনগরের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ডৌহাখলার সভাপতি মোঃ কারিম উদ্দিন, ভাংনামারীর সভাপতি মোঃ চান মিয়া, গৌরীপুর সদর ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, অচিন্তপুরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান, মাওহার সাধারণ সম্পাদক হামিদুর রহমান, সাবেক সভাপতি আব্দুল সালাম মেম্বার, রামগোপালপুরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদস্য মজিবুর রহমান, ওয়ার্ড সভাপতি ফজলুল হক, পৌর কমিটির সদস্য তোফাজ্জল হোসেন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই