তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার হবিরবাড়ীকে মডেল ইউনিয়নে করব-হাজী বেলাল

ভালুকার হবিরবাড়ীকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করব-হাজী বেলাল ফকির
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
জননেত্রী শেখ হাসিনার ২০৪১ রুপকল্প বাস্তবায়নে একজন সৈনিক হিসাবে সন্ত্রাস,মাদকমুক্ত,দূর্নীতিমুক্ত শিক্ষাবান্ধব এবং আধুনিক ও জনকল্যানমূখী মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী হয়ে লিফলেট ছাপিয়ে গণসংযোগ করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন বিশিষ্ঠ সমাজ সেবক হাজী বেলাল ফকির।

সম্ভাব্য চেয়ারম্যান  প্রার্থী হিসাবে করোনা পরিস্থিতির কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ভোটারদের সাথে কুশল বিনিময় এবং খোঁজ খবর নিচ্ছেন। মহামারি করোনাকালীন সময় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী  বিতরণ করেছেন । আসন্ন হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ  নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক চেয়ারম্যান প্রার্থীদের মাঝে হাজী বেলাল ফকির দীর্ঘ দিন যাবত বিভিন্ন ওয়ার্ড হাটবাজার, পাড়া মহল্লাসহ আনাচে কানাচে গনসংযোগ করে যাচ্ছেন।

হাজী বেলাল ফকির বলেন, দেশ রত্ন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক বৈশ্বিক মহামারি কোভিট-১৯ এ কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করি, প্রতি বছর ঈদ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ করে আসছি মাদক ও ইভটিজিং, বাল্য বিবাহ রোধে অবদান রেখে অসহায়দের চিকিৎসা সেবা প্রদান, দলীয়, সামাজিক, শিক্ষা ও ধর্মীয় অনুষ্ঠানে আর্থিক সহায়তা, দলীয় অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ করে ইউনিয়ন  বাসীকে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছি। বিগত দিনে বিভিন্ন আন্দোলনে মাঠে থাকায়  মামলা হামলার স্বীকার হয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে জনগণের সমর্থনে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার হবিরবাড়ী ইউনিয়নকে সারাদেশের মাঝে মডেল ইউনিয়নে রুপান্তরিত করব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই