তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির কর্মসূচী ও স্মারকলিপি

মনপুরায় ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির উদ্যোগে অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ভোলার মনপুরায় ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির উদ্যোগে অবস্থান কর্মসূচী ও উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। রোববার (০৬ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে শত শত জেলেদের উপস্থিতিতে অবস্থান কর্মসূচী পালন করা হয়।

পরে নদীর মোহনায় ক্যাপিটাল ড্রেজিং, জেলেদের এফআইডি কার্ড সংশোধনে জেলে প্রতিনিধি নিয়োগ, ভূমিহীন জেলেদের খাস জমি বন্দোবস্ত, ভিজিএফ বিতরনে দূর্নীতি বন্ধ, ঘূর্ণিঝড় জলোচ্ছ্বাস জলদস্যু ও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে নিহত জেলে পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সহয়তা ও নিবন্ধিত জেলেদের নামে জীবন বীমা চালুসহ ভিন্নি দাবী তুলে ধরে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

ক্ষুদ্র মৎস্যজীবি জেলে সমিতির মনপুরা শাখার সভাপতি মোঃ নাছির মহাজনের হাত থেকে স্মারকলিপি গ্রহন করেন উপজেলার নির্বাহী অফিসার মোঃ সেলিম মিঞা।স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ নিজাম উদ্দিন মেম্বার, উপজেলা সৎস্যজীবিলীগ সম্পাদক মোঃ কবির মাঝী প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই