তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সাবেক প্রধান শিক্ষক শামছুল হকের দাফন সম্পন্ন

গৌরীপুরে সাবেক প্রধান শিক্ষক শামছুল হকের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের নহাটা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাওহা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি  হাজী শামছুল হক (৭৫) বৃহস্পতিবার  (১০ ডিসেম্বর ) দুপুর ১২.৩০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নালিল্লাহে রাজেউন) মরহুমের নামাজে জানাযা শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় নহাটা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়।

জানাযা নামাজে মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম, গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুহেল রানা, গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, মাওহা ইউনিয় পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, উপজেলা জাতীয় পার্টি সভাপতি সামছুজ্জামান জামাল, সাধারন সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন, নহাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদউল্লাহ বিএসসি, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাই, মাওহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, নহাটা উচ্চ বিদ্যালয়ের পক্ষে সহকারী শিক্ষক আব্দুল্লাহ বিএসি, নহাটা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল লতিফ,  নহাটা উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র এ্যাডভোকেট কাজল মিয়া, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, পরিবারের পক্ষে বড় ছেলে মোঃ সেলিম প্রমুখ।

পরে উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পমাল্য অর্পন করা হয়।  জানাযা শেষে মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযা নামাজে অংশ নেয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী,  সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ এলাকার স্থানীয়  গণ্যমান্য ব্যক্তিবর্গ। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ চার ছেলে দুই মেয়ে  নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই