তারিখ : ০২ মার্চ ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পাকা সড়কের ব্রিজ যেন মৃত্যুর কুপ

নান্দাইলে পাকা সড়কের ব্রিজ যেন মৃত্যুর কুপ,কর্তৃপক্ষের দৃষ্টি কামনা  
[ভালুকা ডট কম : ২৩ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের একটি পাকা সড়কের ব্রিজের মাঝখানে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়ে তা মৃত্যু কুপে পরিণত হয়েছে। ফলে উক্ত রাস্তা দিয়ে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকরা প্রতিনিয়ত জীবনের ঝুকিঁ নিয়ে এই মৃত্যু কুপ পাড়ি দিচ্ছেন।

সরজমিন পরির্দশনে জানাগেছে, জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদী গ্রাম এলাকায় জাহাঙ্গীর শাহ মসজিদের সামনে নান্দাইল টু দক্ষিণ জাহাঙ্গীরপুর বাজার (সুরাটি) পাকা সড়কের ব্রিজের মাঝখানে ভেঙ্গে গেছে। এই অবস্থাতেও পথচারীসহ সাধারণ মানুষ ও যানবাহন দূর্ঘটনার আতংক নিয়ে ওই ব্রিজের উপর দিয়ে চলাচল করছেন। এছাড়া শীতকালে তীব্র কুয়াশায় উক্ত মৃত্যু কুপের কারনে যেকোনো সময় প্রাণহানির মতো বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে।

স্থানীয় বাসিন্দা তৌহিদ সরকারসহ কয়েকজন জানান, রাস্তাটি পাকা করন হলেও দীর্ঘদিন ধরে রাস্তার মাঝখানে ভাঙা ব্রিজটি ভগ্ন অবস্থায় পড়ে রয়েছে। ইট-সুড়কির ঢালাই উঠে গিয়ে সেখানে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে। পথচারী ও যানবাহন চলাচলে খুবই অসুবিধা হচ্ছে। তবুও এটি সংস্কারের কোন উদ্যোগ আজও নেওয়া হয়নি। দ্রুত ব্রিজটি সংস্কার করে নির্বিঘ্নে চলাচলের উপযোগী করা জন্য এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

এ বিষয়ে নবনির্বাচিত স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, এটি সংস্কারের বিষয়ে এমপি মহোদয়ের সাথে কথা বলেছি। অচিরেই নির্মাণ করা হবে। নান্দাইল উপজেলা প্রকৌশলী আলামিন সরকার বলেন, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই