তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মোস্তাফিজ মামুনের শীত বস্ত্র বিতরণ

ভালুকায় মোস্তাফিজ মামুনের শীত বস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ২৫ ডিসেম্বর]
ভালুকায় প্রতিবছরের ন্যায় এবারও অসহায় বস্ত্রহীন শীতার্ত ৫০০ শতাধিক মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে শীত বস্ত্র বিতরণ করেন বিএনপির নেতা,তরুন শিল্পপতি সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোস্তাফিজ মামুন। এছাড়াও মোস্তাফিজ মামুনের পক্ষ থেকে হবিরবাড়ী এতিমখানায় ৫০০ শতাধিক শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

আজ ২৫ শে ডিসেম্বর উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা স্কুল মাঠে ৫০০শতাধিক গরীব অসহায় বস্ত্রহীন শীতার্ত মানুষের মাঝে আলহাজ্ব মোস্তাফিজ মামুনের পক্ষ থেকে সামাজিক দুরত্ব মেনে শীত বস্ত্র বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন ঝালপাজা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, হবিরবাড়ী ইউনিয়ন বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাজমুল আলম সোহাগ, ভালুকা উপজেলা ছাত্রদলের আহবায়ক প্রার্থী ছাত্রনেতা শরীফ আহমেদ, রায়হান মৃধা, সজিব মাহমুদ, সাকিব খান সহ অত্র এলাকার গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএনপির নেতা সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরুন শিল্পপতি আলহাজ্ব মোস্তাফিজ মামুন জানান, প্রতিবছরের ন্যায় ভালুকা উপজেলার প্রতিটি ইউনিয়ন পাড়ামহল্লায়ও পৌরসভায় শীতার্ত মানুষের পাশে সুপ্তি সোয়েটারের পক্ষ থেকে শীতের সোয়েটার ও কম্বল বিতরণ করা হয়েছে। সেই ধারাবাহিকতায় এবারও শীতের শুরুতে শীতার্ত মানুষের পাশে সুপ্তি সোয়েটার তার সাধ্যমতো সাহায্য করে যাচ্ছে ইনশাআল্লাহ সামনের দিনগুলোতে সে ধারাবাহিকতা অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই