তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলার পত্রিকার হকারদের শোক প্রকাশ

সংবাদপত্র এজেন্ট মালিকের পিতার মৃত্যুতে পত্রিকার হকারদের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সংবাদপত্র এজেন্ট সেতু নিউজ এজেন্সীর মালিক মো: লুৎফুর রহমানের পিতা হাজী মোঃ ইমাম হোসেন (১১৫) এর মৃত্যুতে সোমবার উপজেলার সকল পত্রিকার হকাররা শোক প্রকাশ করেছেন। সে লক্ষ্যে সোমবার নান্দাইল উপজেলা সদর সহ বিভিন্ন ইউনিয়নে সংবাদপত্র বিলি হচ্ছেনা। এ বিষয়টি নিশ্চিত করেছেন দীর্ঘদিন যাবত সংবাদপত্রের সাথে জড়িত সিনিয়র হকার কাবিল হোসেন ও লিটন মিয়া।

রোববার মুশুলী ইউনিয়নের পালাহার গ্রামে নিজ বাড়িতে পত্রিকার এজেন্ট মালিকের পিতা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে.. রাজিউন)। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ৩ কন্যা সহ নাতি, নাতনী রেখে গেছেন। সোমবার পালাহার গ্রামে নিজ বাড়ির সামনে সকাল ১০টায় মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। সমাজ সেবক প্রবীণ ব্যক্তি হাজী মোঃ ইমাম হোসেনের মৃত্যুতে নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই