তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নববর্ষ উপলক্ষে ওয়ালটনের শোভাযাত্রা

নওগাঁয় নববর্ষ উপলক্ষে করোনা ভইরাস থেকে সচেতন থাকার আহবান জানিয়ে ওয়ালটনের শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
ইংরজী নববর্ষ উপলক্ষে করোনা ভাইরাস থেকে জনগণকে সচেতন থাকার আহবান জানিয়ে নওগাঁয় এক শোভাযাত্রা বের করেন ওয়ালটন প্লাজা। শনিবার ওয়ালটনের নওগাঁ ওয়ালটন প্লাজা, রুবির মোড় এবং সান্তাহার শাখা যেথৈভাবে এই শোভাযাত্রা বের করে ।নওগাঁ শহরের রুবির মোড় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সান্তাহার শাখায় গিয়ে শেষ হয়। শোভাযাত্র থেকে পথচারীদের মধ্যে মাস্ত বিতরন করা হয়।

এ সময় রাজশাহী ডিভিশনাল হেড রাজীব কুমার দাস, নওগাঁ এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন এবং ক্রেডিট মনিটরিং অফিসার মোঃ রেজাউল করিম খান,নওগাঁ রুবির মোড় ওয়ালটন প্লাজা শাখার ম্যানেজার, আমিনুর রহমান,মাজহারুল ইসলাম, নওগাঁ শাখা, আনোয়ারুল ইসলাম, সান্তাহার শাখা উপস্থিত ছিলেন। র‌্যালীতে  নওগাঁ ও সান্তাহার শো-রুমের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই