তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে
নান্দাইলে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিব বর্ষ উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইলে যুব সমাজের উদ্দোগে নাইট শট বাউন্ডারী ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের চামারুল্লাহ বাজার সংলগ্ন খোলা মাঠে যৌথভাবে ফাইনাল খেলার উদ্বোধন করেন উদ্বোধক মিয়া মোহাম্মদ রূপক মানিক ও প্রধান অতিথি চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি এমদাদুল হক ভূইয়া বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গলি জাতির জনক বঙ্গবন্ধুকে অস্বীকার করা মানে বাংলাদেশকে অস্বীকার করা। স্বাধীনতার বিপক্ষের শত্রুরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্তীত্বকে অস্বীকার তথা তাঁর ভাস্কর্য ভেঙ্গে ফেলতে চায়। তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে জননেত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাই সকলকেই ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। অনুষ্ঠানের উদ্বোধক রূপক মানিক তার বক্তব্যে বলেন,যুব সমাজকে মাদকের বিষাক্ত ছোবল থেকে বাচাতে হলে বিভিন্ন খেলাধুলা ও পড়াশুনায় উদ্ভোদ্ধ করতে হবে। তাই বঙ্গবন্ধুর স্মরনে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

খেলা শেষে সাইনরাইজ সুপার স্টার একাদশের হাতে চ্যাম্পিয়শিপ পুরষ্কার এবং ফাইটার কিংস একাদশ দলের হাতে রানার্স আপ পুরষ্কার তুলে দেওয়া হয়। এছাড়া সেরা খেলোয়ার ইয়াসিনের হাতে ম্যান অব দ্য সিরিজ পুরষ্কার সহ সকল খেলোয়াড়দের মাঝে ম্যাডেল ও প্রাইজবন্ড তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন মিনাজিয়া জান্নাত রোজা, যুবলীগ নেতা হুমায়ূন কবির, টুর্ণামেন্টের ধারা ভাষ্যকার মুশফিকুর রহিম, নাজমুল হাসান মাসুম সহ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই