তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মেয়র প্রার্থীসহ দুই জনের মনোনয়ন বাতিল

গৌরীপুরে মেয়র প্রার্থীসহ দুই জনের মনোনয়ন বাতিল
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহ গৌরীপুর পৌরসভা নির্বাচনে রবিবার (৩ জানুয়ারি) যাচাই-বাছাই এর পর মেয়র প্রার্থীসহ দুইজনের মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নি অফিসার মো: আব্দুর রহিম।

গৌরীপুর পৌর সভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের আবেদন ঋণ খেলাপীর জন্য ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ রিপন মিয়ার অসম্পূর্ণ তথ্যের জন্য বাতিল ঘোষণা করা হয়েছে। তবে তারা এর বিপরীতে আপিল করতে পারবেন।

গৌরীপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে সূত্র এসব তথ্য জানা গেছে। এবার গৌরীপুর পৌরসভার নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন মেয়র পদে ৭জন, সংরক্ষিত মহিলা ৩টি আসনের বিপরীতে ১৪ জন ও কাউন্সিলর পদে ৯টি আসনের জন্য ৪৩ জন। ৩য় ধাপের পৌরসভা নির্বাচনের মনোনয়ন জমা দেয়া শেষ দিন ছিল ৩১ ডিসেম্বর। ৩ জানুয়ারি এসব মনোনয়নপত্র যাছাই-বাছাই এর শেষদিন নির্ধারিত ছিল। আগামী ৩০ জানুয়ারি ২০২১ গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই