তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাজী বেলাল ফকিরের কম্বল ও মাক্স বিতরন

ভালুকায় শীতার্থদের মাঝে হাজী বেলাল ফকিরের দেড় হাজার কম্বল ও ২হাজার মাক্স বিতরন
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের  বিভিন্ন এলাকায় আ’লীগ নেতা হাজী মোহাম্মদ বেলাল ফকির মঙ্গলবার সকাল থেকে একহাজার ৫শতজন শীতার্থদের মাঝে কম্বল ও মাক্স বিতরণ করেন। তিনি পর্যায়ক্রমে ইউনিয়নের অন্যান্য এলাকায় শীতার্থদের মাঝে কম্বল,মাক্স ও শীত বস্ত্র বিতরন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা হাজী মোঃ বেলাল ফকির, হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী নিজাম উদ্দিন, হবিরবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার, ইউনিয়ন আ’লীগের সদস্য রফিকুল ইসলাম সুরুজ, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হাজী হাসেম ঢালী, হাজী মকবুল হোসেন,তোফাজ্জল হোসেন, আফমাছ উদ্দিন মন্ডল, নজরুল ইসলাম শেখ,হাবিবুর রহমান বাবুল,আবুল বাশার প্রধান,আলাউল আহাম্মেদ মনির, মৃদুল হাসন জয় প্রমুখ।মঙ্গলবার ইউনিয়নের ঝালপাজা, জামিরদিয়া সোহেল মডেল স্কুল, ডুবালিয়া পাড়া আওয়ামীলীগ অফিস ও কাশর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকায় এ সব কম্বল ও মাক্স বিতরন করা হয়।

হাজী মোহাম্মদ বেলাল ফকির জানান,প্রতি বছরের ন্যায় পর্যায়ক্রমে ইউনিয়নের অন্যান্য এলাকায় শীতার্থদের মাঝে আরো এক হাজার পাঁচশত কম্বল ও মাক্স বিতরন করা হবে। এ পর্যন্ত তিন হাজার কম্পল,শীত বস্ত্র ও মাক্স বিতরন করেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই