তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি আর নেই

গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি দেওয়ান কাঞ্চন খান আর নেই
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভি.পি, গৌরীপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, ৪নং মাওহা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ নেতা, প্রভাতী শরীর চর্চা সংগঠনের সভাপতি দেওয়ান কাঞ্চন খান (৬৫) ঢাকা হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসারত অবস্থায় বুধবার (৬ জানুয়ারী) সকাল ১০.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ....... রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাযার নামাজ স্থানীয় নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। জানাযা শেষে উপজেলার মাওহা ইউনিয়নের নিজগ্রাম কিল্লা তাজপুওে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, মাওহা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কালন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ. এম খায়রুল বাসার ও সদস্য সচিব মশিউর রহমান কাউসার, প্রভাতী শরীর চর্চা সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা প্রমুখ শোক প্রকাশ  করে তার রেখে যাওয়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই