তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত

নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্দোগে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি বাংলাদেশ সিংরইল ইউনিয়ন শাখার উদ্দোগে বুধবার শিয়ালধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

‘যদি হই রক্তদাতা, জয় করবো মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক এলাকা পরিচালক মোঃ টিপু সুলতানের সভাপতিত্বে রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে ফ্রি ব্লাড ক্যাম্পিংয়ের শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন।

এসময় নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি’র প্রতিষ্ঠা প্রধান পরিচালক মোঃ মাসুদ রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন সিংরইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক সাহাবুদ্দীন খান কায়সার, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি’র সভাপতি জাকির হোসেন ভূইঁয়া, সাধারন সম্পাদক মো.শাহ আলম, আওয়ামীলীগ নেতা আঃ রাজ্জাক, সমাজ সেবক শিহাব উদ্দিন রাসেল, সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি শাহজাহান ফকির, মানববার্তা প্রতিনিধি মাহবুব আলম, সাংবাদিক সোহরাব উদ্দিন সবুজ, আরএন শ্যামা, ব্লাড ডোনেট সোসাইটি নান্দাইল শাখার সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ উজ্জল, সিংরইল ইউনিয়ন ব্লাড ডোনেট সোসাইটি’র সভাপতি রেজাউল করিম হিরা ও সাধারন সম্পাদক মুখলেছুর রহমান নয়ন প্রমুখ নেতৃবৃন্দ। পরে অত্র সংগঠনের নেতৃবৃন্দের সহায়তায় দিনব্যাপী সাধারন মানুষের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই