তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

নান্দাইল প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের ৭ই জানুয়ারী বৃহস্পতিবার ৩৯তম প্রতিষ্ঠা বর্ষিকী পালিত হচ্ছে। এ উপলক্ষ্যে সকাল ১১টায় নান্দাইল উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালী তথা শোভাযাত্রা শেষে বিকাল ৩টায় নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ের সামনে চৌরাস্তা চত্বরে “ডিজিটাল বাংলাদেশ ও উন্নয়নে গ্রামীণ সাংবাদিকদের ভূমিকা” বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন নান্দাইল আসনের টানা দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি যুগ্ম সচিব মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় হাওলাদার রকিবুল বারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া সহ আমন্ত্রিত বিশেষ অতিথিবৃন্দ, নান্দাইল প্রেসক্লাবের আজীবন সদস্যগণ ও বিশিষ্ট ব্যক্তি-সূধীজন সহ কর্মরত সাংবাদিকবৃন্দ। নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও সাধারন সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল সংশ্লিষ্ট সকলকে সদয় উপস্থিতি কামনা করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই