তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোরশায় প্রশাসন এর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বরাদ্দের অর্থে গৃহহীনদের ঘর আরো ভাল করা যেত: দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
পোরশায় প্রশাসন এর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
দূর্যোগসহনীয় গৃহ সমূহ নির্মাণে যে বরাদ্দ ছিলো তা দিয়ে আরো ভাল গৃহ করা যেত বলে মন্তব্য করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। নওগাঁর পোরশায় বৃহস্পতিবার সন্ধ্যায় গাংঙ্গুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ বলেন।

প্রতিমন্ত্রী বলেন, পোরশা উপজেলায় দূর্যোগসহনীয় গৃহ নির্মাণে অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ হয়। এরই জেরে প্রধানমন্ত্রী স্বশরীরে ঘরগুলো দেখতে বলেছেন। আমরা দেখেছি। ঘরগুলো আরো একটু ভালো করা যেত। তবে কারিগরদের (মিস্ত্রী) অদক্ষতায় কাজের কিছুটা ত্রুটি হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

এসময় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোহসিন, প্রতিমন্ত্রীর একান্ত সচিব খন্দকার মুশফিকুর রহমান, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদ, পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর মোরশেদ চৌধূরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম ও গাংঙ্গুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ উপস্থিত ছিলেন। পরে তিনশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রতিমন্ত্রী। এর আগে প্রতিমন্ত্রী দূর্যোগসহনীয় কয়েকটি ঘর পরিদর্শন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই