তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ৪ জন মৃত্যূ আহত-১৫

কালিয়াকৈরে অগ্নিকান্ডে দগ্ধ নারীসহ ৪ জন মৃত্যূ আহত -১৫
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। অগ্নিকাণ্ডে কলোনির প্রায় ৪৯ টি ঘর পুড়ে গেছে। কালিয়াকৈর ফায়ার স্টেশনের তিনটি ইউনিট প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আজ সোমবার সাড়ে ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ ও কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার কবিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে দু'জনের নাম জানা গেছে, তারা হলেন- মুন্নি,ফরহাদ ও মিলন।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার কবিরুল আলম বলেন, ভোর সাড়ে ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া এলাকার ঐ টিনশেডের তৈরী কলোনিতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় সকাল সাড়ে ৬ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় একটি ঘরে থাকা নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডের প্রায় ৪৯টি ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।'#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই