তারিখ : ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,কবিরুল ইসলাম

শোক সংবাদ,কবিরুল ইসলাম
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
মদন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন এর চাচাতো মামা ফেকনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিরুল ইসলাম এলাট  (৫০) বুধবার সকাল ৮.৪০ ঘটিকায়  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল  করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের প্রথম নামাজে জানাজা পৌরসভার পাবলিক হল মাঠে ও  দ্বিতীয় জানাজা মরহুমের গ্রামের বাড়ি বাঘমারায় অনুষ্ঠিত হয়। পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।  মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কবিরুল ইসলামের মৃত্যুতে মদন উপজেলার শিক্ষক সমিতি ,মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি ও মদন প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই