তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ব্যাটারীচালিত ভ্যান উল্টে এক মহিলার মৃত‍‍্যু

শার্শায় ব্যাটারীচালিত ভ্যান উল্টে এক মহিলার মৃত‍‍্যু
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুর এলাকায় ব্যাটারীচালিত ভ্যান উল্টে জামেনা বেগম (৬০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১২টার সময়  উপজেলার লক্ষণপুর এলাকায় কাশেমের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। নিহত জামেনা বেগম উপজেলার গোড়পাড়া গ্রামের শামছুর সর্দারের স্ত্রী। এ ঘটনায় ভ্যান চলাক ভনু মিয়া (৫০) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহত ভনু মিয়াকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার সময় নিহত জামেনা বেগম মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে ব‍্যাটারীচালিত ভ্যানে করে রওয়ানা হন। প্রতিমধ্যে লক্ষ্মণপুর কাশেমের  মোড়ে পৌঁছালে একটি  ছাগল রাস্তা পার হওয়ার সময় ছাগলের দঁড়িতে বেঁধে ভ্যান উল্টে গেলে ঘটনাস্থলে জামেনা বেগমের মৃত্যু হয়। এবং ভ্যান চালক ভনু মিয়া গুরুতর আহত হয়।শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই