তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ব্যবসায়ী’র স্ত্রী সুলেখা মোদকের পরলোকগমন

গৌরীপুরে বিশিষ্ঠ ব্যবসায়ী’র স্ত্রী সুলেখা মোদকের পরলোকগমন
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌরশহরের গুড় মহালের বাসিন্দা বিশিষ্ঠ ব্যবসায়ী স্বর্গীয় অমুল্য চন্দ্র মোদকের বড় ছেলে অজিত মোদকের স্ত্রী সুলেখা মোদক (৫৫) লিভার রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকাল ১০-১০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তিনি স্বামী,তিন ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ওইদিন রাত ৮টায় প্রয়াতের অত্যোষ্টি ক্রিয়া গৌরীপুর পৌর শ্মশানে সম্পন্ন করা হয়েছে।

অপর দিকে পৌর শহরের কালীপুর দৈনিক বাজার এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী স্বর্গীয় গোপাল চন্দ্র সরকারের একমাত্র ছেলে একটি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি গৌতম সরকার (৩৮) হৃদরোগে আক্রান্ত হয়ে (১৪ জানুয়ারী) বৃহস্পতিবার রাত পৌনে ১০ টায় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে,১ মেয়েসহ অসংখ্য গ্রনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। প্রয়াতের অত্যেষ্টিক্রিয়া ওইদিন ভোর সাড়ে ৪টায় গৌরীপুর পৌর শ্মশানে সম্পন্ন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই