তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগে ৪ জন জেল হাজতে

নওগাঁয় নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগে বিএনপির চার নেতাকর্মী জেল হাজতে
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
আগামীকাল শনিবার (১৬জানুয়ারী) ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভা নির্বাচন। নির্বাচনে আওয়ামীলীগের নির্বাচনী ক্যাম্প পোড়ানোর অভিযোগে বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-পত্নীতলা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও শিহাড়া ইউপির সাবেক চেয়ারম্যান নওশাদ আলী, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল কাদের, পৌর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও নজিপুর বাসস্ট্যান্ড বনিক কমিটির সাধারন সম্পাদক এজেড মিজান ও বিএনপির কর্মী খোকন হোসেন।

পৌর নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন বলেন সরকার দলীয় প্রার্থী বিএনপির নেতাকর্মীদের উপর কেমন বর্বর নির্যাতন শুরু করেছে এই ধরপাকড় তারই একটি জ্বলন্ত উদাহরন। আমার কোন নেতাকর্মীই এমন কোন ঘটনার সঙ্গে নির্বাচনের শুরু থেকে আজ পর্যন্ত জড়িত ছিলো না। আওয়ামীলীগ প্রার্থী বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের নির্বাচনের শুরু থেকে আজ পর্যন্ত নানা রকমের ভয়ভীতি দেখিয়ে আসছে। তবুও আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। প্রয়োজন হলে জীবন দিয়ে নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দর করবো। তিনি আরো বলেন নির্বাচনের শুরু থেকে সরকার দলীয় প্রার্থী নির্বাচনী বিধি লঙ্ঘন করে প্রচার-প্রচারনার কাজ চালিয়ে আসলে অভিযোগ দিয়েও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনাযর সত্যতা নিশ্চিত করে বলে আটককৃতদের শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। নির্বাচন উপলক্ষ্যে পুলিশ বাহিনীসহ অন্যান্য বাহিনী কঠোর সর্তকতায় রয়েছে। নির্বাচনে যারাই অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবেন তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারী কোন দলের লোককেই বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই