তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শীতার্তদের পাশে বিএম সাবাব ফাউন্ডেশন

নওগাঁয় শীতার্তদের পাশে বিএম সাবাব ফাউন্ডেশন
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
নওগাঁয় প্রায় ১হাজার শীতার্তদের মুখে হাসি ফুটালো সামাজিক সেবামূলক সংগঠন বিএম সাবাব ফাউন্ডেশন। জেলার বিভিন্ন প্রান্তে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা সংগঠনের পক্ষ থেকে। জেলার রাণীনগর উপজেলার আবাদপুকুর, সদর উপজেলার চকদেব ডাক্তার পাড়া, সরিষাহাটির মোড়, ধোপাপাড়া, বালুডাঙ্গা, খাঁস-নওগাঁসহ শহরের বিভিন্ন স্থানে এ সব কম্বল বিরতণ করা হয়। এরই ধারাবাহিকতায় শনিবার নওগাঁ সদর উপজেলার বাচারী গ্রাম ইমাম বাড়ী নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রায় অর্ধশতাধিক শিশুদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিএম সাবাব ফাউন্ডেশনের পরিচালক বি.এম. মুহিবুল ইসলাম জানান, আমরা পর্যায়ক্রমে সারাদেশেই সাধ্যমত শীতার্তদের পাশে দাঁড়িয়েছি বিশেষ করে উত্তরাঞ্চলে আমরা শীতবস্ত্র বিরতণ করেছি বেশ কিছু জেলাতে। তারই ধারাবাহিকতায় নওগাঁ জেলার বিভিন্ন স্থানে প্রায় এক হাজার শীতার্তদের মাঝে শীতের সামগ্রী হিসেবে কম্বল বিতরণ করেছি। বিররণের আজকের শেষ দিনে আমরা সদর উপজেলার বাচারী গ্রাম ইমাম বাড়ী নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রায় অর্ধশতাধিক শিশুদের মাঝে কম্বল বিতরণ করলাম।

তিনি আরও বলেন, আমাদের পরিচিতজনদের সার্বিক সহায়তায় এই ফাউন্ডেশন এর মাধ্যমে সেবামূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। আমরা সাধ্যমত চেষ্টা করেছি মানসম্মত কম্বল দিতে যাতে করে আরও কয়েক শীত মৌসুম যেন এসব কম্বল ব্যবহার করে শীত নিবারণ করতে পারে।

আমাদের সংগঠনটি একেবারেই স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে একটি সামাজিক সংগঠন। এর আগে সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন প্রান্তে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা ও করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সকলের সম্মলিত প্রচেষ্টায় আমাদের সাধ্য অনুযায়ী এ সেবামূলক কার্যক্রম আগামীতেও অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন গ্রাম ইমাম বাড়ী নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মো.কবির হোসেন টুকু, মাদ্রাসার শিক্ষক মো.ফেরদৌস হোসেন, নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন এর ট্রেজারার আলমগীর কবির ভূইয়া, স্বেচ্ছাসেবক গোলাম রাব্বিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই