তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জিয়াউর রহমানের ৮৫তম জন্ম বার্ষিকী পালিত

কালিয়াকৈরে জিয়াউর রহমানের ৮৫তম জন্ম বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । দুপুরে কালিয়াকৈর বাজার ট্রাক স্টেশন এলাকায় কালিয়াকৈর উপজেলা, পৌর ও ডিগ্রী কলেজ ছাত্রদলের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন কালিয়াকৈর ডিগ্রি কলেজের ছাত্রদলের আহবায়ক আসলাম হোসেন। উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আল আমিন দেওয়ানের সঞ্চালনায় আলোচনা সভায়  বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মুজিবুর রহমান, পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক মিঠুন হোসেন, পৌর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলাম, হৃদয় হোসেন, সজিব হোসেন, মিসাল হোসেন ,আরফান হোসেন অন্যরা ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই