তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকাকে বিজয়ী করতে মানুষের দ্বারে দ্বারে যুবলীগ নেতা

ভালুকায় নৌকাকে বিজয়ী করতে মানুষের দ্বারে দ্বারে যুবলীগ নেতা খোকন ঢালী
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ভালুকা পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী ডাক্তার এ. কে. এম. মেজবাহ উদ্দিন কাইয়ুমের পক্ষে গণসংযোগ করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. খোকন হোসেন ঢালী।প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে  প্রচারপত্র বিতরণের পাশপাশি  নৌকা মার্কায় ভোট চান তিনি।

গণসংযোগকালে মো. খোকন হোসেন ঢালী বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী এবং ভালুকা পৌরসভার দুই-দুইবারের মেয়র ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার এ. কে. এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম সাহেব ভালুকা পৌরসভা নির্বাচনে বিপুল পরিমাণে ভোট পেয়ে জয়লাভ করবেন।

তিনি আরও বলেন,বিগত দিনে দিন-রাত পরিশ্রম করে ভালুকাবাসীর জীবন মানের উন্নয়নের জন্য কাজ করেছেন মেয়র এ. কে. এম. মেজবাহ উদ্দিন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারি ভালুকা পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় খোকন হোসেন ঢালীর সঙ্গে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ সমিতির সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ দীনু, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক আফতাব উদ্দিন মাহবুব, ভালুকা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ. কে. এম আফরোজ জামান সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ সুজন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন তরফদার, বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাইদুল ইসলাম, রাজৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মাসুদ খান, সাবেক ছাত্রলীগের নেতা ও যুবলীগের কর্মী মো. মানিক মিয়া প্রমুখ অংশ নেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই